প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মেহেদি হাসান হাসিব

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনের সুনির্দিষ্ট অভিযোগ নিয়ে কাল ইসি আসবে জাতীয় পার্টি

   
প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

ফাইল ছবি

নির্বাচন সম্পর্কে কিছু সুনির্দিষ্ট অভিযোগ এবং গাইবান্ধা উপনির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার দাবি নিয়ে ইসিতে আসবে জাতীয় পার্টি। জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি (০২) খন্দকার দেলোয়ার জালালী এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ,আগামীকাল বৃহস্পতিবার, ০৬ অক্টোবর- ২০২২ বেলা সাড়ে ১০ জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপির নেতৃত্বে একটি টিম প্রধান নির্বাচন কমিশনার এর সাথে নির্বাচন কমিশন সচিবালয়ে দেখা করবেন।

এছাড়া প্রেস বিজ্ঞপ্তিতে আর উল্লেখ করা হয়েছে, গাইবান্ধা উপনির্বাচন ও জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার দাবি জানানো হবে জাতীয় পার্টির পক্ষ থেকে। এছাড়া অনুষ্ঠেয় নির্বাচন সম্পর্কে কিছু সুনির্দিষ্ট অভিযোগ তুলে ধরা হবে প্রধান নির্বাচন কমিশন এর সামনে।

ঘোষিত তফসিল অনুযায়ী গাইবান্ধা – ৫ আসনে ভোট গ্রহণ হবে ১২ অক্টোবর এবং জেলা পরিষদের ভোট-গ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। এ উপ-নির্বাচন ও জেলা পরিষদের নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট-গ্রহণ করবে নির্বাচন কমিশন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: