প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পূজামণ্ডপে মাতলামি, স্বেচ্ছাসেবক লীগ নেতার ২০০ টাকা জরিমানা

   
প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২২

চট্টগ্রামের লোহাগাড়ায় পূজামণ্ডপে ঢুকে মাতলামি করার অপরাধে  এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল  মঙ্গলবার (৪ অক্টোবর) দিনগত রাত ২টায় উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের উত্তর বড়হাতিয়া সেনেরহাটে একটি পূজামণ্ডপে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যাক্তির নাম  মোহাম্মদ জুয়েল ওরফে হিরু। সে বড় হাতিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জুটপুকুরিয়া গ্রামের মুহাম্মদ আইয়ুবের ছেলে। তিনি বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এবং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

গতকাল রাতে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্লাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন। একই সঙ্গে জুয়েলকে ২০০ টাকা জরিমানাও করা হয়। স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, জুয়েল নেশাগ্রস্ত অবস্থায় পূজামণ্ডপে ঢুকে আগত দর্শনার্থীদের সঙ্গে অশালীন আচরণ করেন ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল গিয়ে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েলকে আটক করে।

এ বিষয়ে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্লাহ বিষয়টি নিশ্চিত করেন। তিনি  বলেন, গত রাত ২টার দিকে জুয়েল নামের ওই যুবককে ৬ মাসের কারাদণ্ড এবং ২০০ টাকা জরিমানা করা হয়েছে। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, পূজামণ্ডপের আশপাশে মাতলামি করায় জুয়েলকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকালে জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: