প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ছুরি-কাঘাতে কিশোর খুন, চাপাতি-নেশার ইনজেকশন জব্দ

   
প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

ময়মনসিংহের মুক্তাগাছায় প্রতিমা বিসর্জনের সময় ছুরিকাঘাতে শান্ত রহমান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এই ঘটনায় সাজ্জাত হোসেন শিমুল (২২) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের আয়মান নদীর প্রতিমা বিসর্জন ঘাট থেকে কিছুটা দুরে গরুর হাটে এই ঘটনা ঘটে।

নিহত শান্ত রহমান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজিজা রহমান দম্পতির ছেলে।

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া গণমাধ্যমকে বলেন, একজন নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে এসে শুনতে পারছি, এক কিশোরকে ছুরিকাঘাত করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা গেছে। কেন, কিভাবে এই ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি। তবে, জানার চেষ্টা চলছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃশফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান গণমাধ্যমকে বলেন, নিহত শান্ত’র সাথে থাকা সাজ্জাত হোসেন শিমুল নামে এক জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে নেশাজাতীয় ইনজেকশন, চাপাতি (দেশিয় অস্ত্র) উদ্ধার করা হয়েছে। তবে, এই ঘটনা পুজা বা বিসর্জনের সাথে সম্পৃক্ত না। কারণ, নিহত শান্ত’র কাঁধে ব্যাগ ছিল। ছিনতাইকারী এমন কাজ করল নাকি অন্য কেউ জানার চেষ্টা চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: