প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অবসরপ্রাপ্ত সেনাসদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরি

   
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

ফরিদপুরের বোয়ালমারীতে দুর্গাপূজার বিসর্জনের রাতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। জানা যায়, ফাঁকা বাড়ির দড়জার লক ভেঙ্গে নগত ৫০ হাজার টাকা ও প্রায় ১২ ভড়ি স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যায় চোরের দল। নগদ ৫০ হাজার টাকাসহ যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৯৬ হাজার টাকা। এ ঘটনায় গৃহকর্তা ও অবসর প্রাপ্ত সেনা সদস্য সবুর খান রাতেই স্থানীয় থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেন। বুধবার (৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পৌর সদরের অডিটোরিয়াম এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে গৃহকর্তা ও অবসর প্রাপ্ত সেনা সদস্য সবুর খান বলেন, রাত সাড়ে সাতটার দিকে আমি ঘরে তালা দিয়ে পার্শ্ববর্তী মসজিদে নামাজ আদায় করতে যাই। রাত পৌনে নয়টার দিকে বাসায় ফিরে দেখি বিল্ডিংয়ের দরজার লক ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে আলমারি ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। তিনি আরও বলেন, বাড়িতে না থাকার সুযোগে চোরের দল এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটায়।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ কাজ করছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: