প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে গলায় ওড়না পেচিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

   
প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে গলায় ওড়না পেচিয়ে নিহত মার্জিয়া খাতুন (২৫) নামের স্ত্রীকে হত্যা করেছে স্বামী। এ ঘটনার পর স্থানীয়রা ওই স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। বৃস্পতিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করেছেন। এরআগে, বুধবার ভোর রাতে সদর উপজেলার চন্ডিদাসগাতি গ্রামে এ ঘটনা। আহসান উল্লাহ (৩০) চন্ডিদাসগাতি গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে। তাদের সংসারে ১ ছেলে ও ২ মেয়ে মিলে ৩টি সন্তান রয়েছে।

পরিবারের বরাদ দিয়ে (ওসি) হুমায়ুন কবির বলেন, অভিযুক্ত আহসান উল্লাহ আজ ভোর রাতে সহবাস করতে চাইলে স্ত্রী মার্জিয়া রাজি হয়নি। এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে নিজ ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে মার্জিনাকে হত্যা করা হয়। বিষয়টি পরিবার ও স্থানীয়রা জানার পর আহসান উল্লাহকে আটকে রেখে থানায় খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে আহসান উল্লাহকে আটক করে থানায় আনা হয়। অভিযুক্ত আহসান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বাীকার করেছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: