প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

ইজিবাইক ছিনতায়ের পর চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

   
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতারকৃতরা হলো, বাগলপুর কয়রা গ্রামের মৃত খোকা সরকারের ছেলে ইছা সরকার, মোঃ শরিফুল ইসলামের ছেলে মোঃ ইব্রাহিম হোসেন টুটুল, মৃত খোকা সরকারের ছেলে মোঃ ছুরত আলী সরকার।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে পুলিশ সুপার মোঃ রেজাউল করিম জানান, গত ২৫ মে ভোরে কাজের উদ্দেশ্য নিয়ে তাড়াশের বারুহাস বাজারে যায় ইজিবাইক চালক ইসলাম। অনেক রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে।

ঘটনার পরের দিন সকালে তাড়াশ বাজারের বারুহাস পাকা রাস্তার জোড়া পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। থানা পুলিশ মামলার তদন্তকালে মামলার বাদীর আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলাটি পিবিআই সিরাজগঞ্জকে তদন্তের নির্দেশ দেয়। তদন্তর জন্য বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই এর সহযোগিতায়, টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের মাধ্যমে ৩ জনকে গ্রেফতার করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: