প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুর পৌরসভার লাশবাহী গাড়ীর উদ্বোধন

   
প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

শেরপুর পৌরসভার লাশবাহী গাড়ীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে পৌরবাসীর অনুদানের অর্থে ক্রয়কৃত ওই লাশবাহী গাড়ির উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এ উপলক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র।

এসময় তিনি বলেন, লাশ বহনের জন্য কোনো গাড়ি না থাকায় পৌরবাসীকে দীর্ঘদিন দুর্ভোগ পোহাতে হয়েছে। এখন সে সমস্যার সমাধান হয়েছে এ লাশবাহী গাড়ি ক্রয়ের মাধ্যমে। তিনি আরও বলেন, শেরপুর পৌর এলাকায় লাশ বহন ৭শ টাকা ও নিজ জেলাসহ যেকোন উপজেলায় দেড় হাজার টাকায় যেকোন নাগরিক গাড়িটি ব্যবহার করতে পারবেন। আর বীর মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে লাশ পরিবহন করা হবে। লাশবাহী গাড়িটি ক্রয় করতে খরচ হয়েছে প্রায় ৩১ লাখ টাকা।

গাড়ি উদ্বোধনকালে শেরপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, পৌর প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মো. বজলুল করিম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. রেজাউল করিম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনসহ পৌরসভার কাউন্সিলরগণ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: