প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ফ্যাসিবাদী সরকারকে আর সময় দেয়া যায় না: ফখরুল

   
প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে আর সময় দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্প্রতি দেশব্যাপী আন্দোলনে নিহত নেতাকর্মীদের স্মরণে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এ অনুষ্ঠান আয়োজন করেন।

কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করা যাবে না, এমন প্রশ্ন তুলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, শেখ হাসিনা কি গড, বিধাতা, সৃষ্টিকর্তা যে তার বিরুদ্ধে কথা বলা যাবে না? তিনি বলেন, জনগণের দাবির প্রতিবাদে আন্দোলন করতে গিয়ে পুলিশের গুলিতে বিএনপির নেতা-কর্মীরা নিহত হয়েছেন। বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতার করা হচ্ছে। নির্যাতন ও মামলা-মোকদ্দমা করেও বিএনপির আন্দোলন দমন করা যায়নি।

মহাসচিব বলেন, সরকার দুর্নীতি ও লুটপাটের তথ্য আড়াল করতে ২৯টি প্রতিষ্ঠানে তথ্য সংগ্রহ নিষিদ্ধ করেছে। সরকার জনগণের বোঝা হয়ে দাঁড়িয়েছে। এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। আর পিছিয়ে নেই, বাধা এড়িয়ে এগিয়ে যান। সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: