প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে দলীয় কোন্দলে বিএনপির পরিচিতি সভা পন্ড

   
প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২২

শেরপুরের নালিতাবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর আভ্যন্তরীন কোন্দলে একই স্থানে অঙ্গ সংগঠন শ্রমিকদলের সভা আহবান করায় সংঘর্ষের আশংকায় ইউনিয়ন বিএনপির পরিচিতি সভা পন্ড করে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে উপজেলার মধুটিলা ইকোপার্কে ১নং পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির পরিচিতি সভার আহবান করা হয়েছিল।

সুত্রে জানা গেছে, সম্প্রতি নালিতাবাড়ী উপজেলার ১ নং পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে ওই গঠিত কমিটির পরিচিতির জন্য ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন এক পরিচিতি সভা আহবান করে চিঠি বিতরণ করেন। ওই দাওয়াতী চিঠিতে পোড়াগাঁও ইউনিয়ন শ্রমিকদলের নেতাদের নাম না থাকায় তারা ক্ষুব্ধ হয়ে তারাও তাদের শ্রমিকদলের কমিটি পুর্ণগঠনের জন্য একই দিন একই স্থানে সভা আহবান করে গত ৩ অক্টোবর চিঠি বিতরণ করেন। এতে বৃহস্পতিবার বিকেলে উপজেলা বিএনপির নেতৃবৃন্দসহ স্থানীয় বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সভাস্থলে উপস্থিত হন। পরে দুই গ্রুপের মাঝে সংঘর্ষের আশংকায় পুলিশ গিয়ে সভা পন্ড করে দেয়।

এ বিষয়ে পোড়াগাঁও ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক রেজাউল মুন্সি বলেন, আমরা ইউনিয়ন শ্রমিকদলের কমিটি পুর্ণগঠনের জন্য মুলদলের আগেই ৩ অক্টোবর আমরা চিঠি বিলি করে সভা আহবান করেছি। আর মুলদলের চিঠিতে সভার তারিখ চিল না।

জানতে চাইলে পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবর রহমান চৌধুরী জানান, আমাদের দলীয় একটু সমস্যার কারনে পরিচিতি সভা স্থগিত করা হয়েছে। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, বিএনপির দুই গ্রুপে একইস্থানে সভা আহবান করাতে গন্ডগোলের আশংকায় সভা নিষিদ্ধ করা হয়েছে। তাছাড়া মধুটিলা ইকোপার্ক হলো বিনোদনের স্থান এখানে সভা সমাবেশ করা ঠিক না।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: