প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনিরুল ইসলাম

মৌলভীবাজার প্রতিনিধি

কমলগঞ্জে চার সন্তানের জনকের আত্নহত্যা নিয়ে রহস্য

   
প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়ন এর শ্রীগোবিন্দপুর চা বাগানের মদনপুর লাইনে চার সন্তানের জনক এক চা শ্রমিক গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে চা বাগানের মদনপুর লাইন এলাকায় চা শ্রমিকের নিজ ঘরে আত্মহত্যাকারী কৃত্তিবাস রবিদাস (৫০) চা বাগানের মৃত রামপ্রসাদ রবিদাসের ছেলে। কৃত্তিবাসের মৃত্যু নিয়ে এলাকায় চলছে কানাঘোষা।

এদিকে নিহতের স্ত্রী রেখা দাস জানায়, রাতের খাবার শেষ করে আমার ছোট ছেলেকে নিয়ে তার স্বামী পাশের রুমে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে গরু বের করতে গেলে গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে বসা অবস্থায় দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন বিষয়টি পুলিশকে খবর দেয়। দুপুরে মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলির উপস্থিতিতে পুলিশ সুরতহাল তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি। আপাতত থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসার পর মুল রহস্য উদঘাটন হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: