প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গলায় পান-সুপারি আটকে প্রাণ গেল স্কুলছাত্রীর

   
প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

সাতক্ষীরার কালিগঞ্জে পান ও সুপারি চিবিয়ে খাওয়ার সময় গলায় আটকে যেয়ে ফারিয়া পারভীন (১২) নামের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দেয়া গ্রামে। মৃত ফারিয়া পারভীন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার দেয়া গ্রামের ইলেকট্রিক মিস্ত্রী শেখ রবিউল ইসলামের মেয়ে এবং স্থানীয় দেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।

ফারিয়ার বাবা রবিউল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে ফারিয়া পান ও সুপারি খাওয়ার চেষ্টা করে নিজে নিজে। এ সময় তার শ্বাসনালীতে সুপারি ও পান আটকে যায়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ফারিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগজ্ঞ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হালিমুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, গলায় পান-সুপারি আটকে ফারিয়া নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: