প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল্লাহ আল ইমরান

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে বাস ও জীপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

   
প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী বাস ও জীপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীপের চালক শুভ এলাহী (২৪) নিহত হয়েছেন। শুক্রবার(০৭ অক্টোবর) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার কাহালপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় জীপের ৫ আরোহী গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের ঢাকায় পাঠানো হয়েছে।

প্রতক্ষদর্শী নান্টু মিয়া বলেন, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের সাথে কাহালপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। দুটো গাড়িরই সামনের অংশ দুমড়ে মুচরে গেছে। জীপটির সামনে সরকারি লোগো ছিল।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পুলিশ পরিদর্শক মোঃ আবুল হাসান বলেন, সংঘর্ষে গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে মুচরে যায়। এতে জীপ গাড়ির চালকসহ ৬জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নেওয়ার পথে জীপের চালক শুভ এলাহী নিহত হয়েছেন। দুর্ঘটনার পরেই ইমাদ গাড়িটির চালক ও হেলপার পালিয়েছেন। ইমাদের যাত্রীরা যে যার মত অন্য গাড়িতে চলে গেছেন। গাড়ি দুটি রাস্তার পাশে রয়েছে। তিনি আরও বলেন, নিহত ও আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আমরা পরিচয় জানার চেষ্টা করছি।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: