প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জিহাদ রানা

বরিশাল প্রতিনিধি

বরিশালে দুস্থদের মাঝে পানিসম্পদ প্রতিমন্ত্রীর চেক ও ঢেউটিন বিতরণ

   
প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও গরিব দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃমনিজ্জামান এর সভাপতিত্বে ৭ অক্টোবর শুক্রবার সকাল ১১ টায় বরিশাল নগরীর বান্দ রোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

এসময়, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বিসমিল্লাহ চর কান্দা জামে মসজিদে ৬ বান ঢেউটিন ও ১৮ হাজার টাকার চেক প্রদান করেন, এছাড়াও চরবাড়িয়া ইউনিয়নের ভূইয়া বাড়ী জামে মসজিদ,চরকাউয়া ইউনিয়নের তালুকদার জামে মসজিদ, চন্দ্রমোহন ইউনিয়নের মধ্য চন্দ্রমোহন জামে মসজিদ, উত্তর চন্দ্রমোহন জামে মসজিদ, চাদপুরা ইউনিয়নের রাধা গোবিন্দ মন্দির, রায়পুরা বুনিয়াদি স্কুল সার্বজনীন দূর্গা মন্দির,চাদপুরা ইউনিয়নের দক্ষিণ দূর্গাপুর দূর্গা মন্দির ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী।

এছাড়াও চরমোনাই ইউনিয়নের জাবেদ আলী ইনস্টিটিউশন, চন্দ্রমোহন ইউনিয়নের নবদিগন্ত পাঠাগার ও যুব সংঘ ক্লাব,চরবাড়িয়া ইউনিয়নের হামিদা বেগম,সোহাগ হাওলাদার, চাদপুরা ইউনিয়নের রশিদ মোল্লা, মবির হোসেন হাওলাদার,মোঃমন্নান হাওলাদার, চরকাউয়া ইউনিয়নের মোঃরহিমা বেগম,মেঘা,টুঙ্গিবাড়ীয়া ইউনিয়নের মোঃরিপন আকন, বিসিসি’র ১৫ নং ওয়ার্ডের হামেদ সিকদার ও ১১ নং ওয়ার্ডের মেজবাহ উদ্দিন জাকিরকে ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী।

সর্বোমোট ২শ বান ঢেউটিন ও প্রতি বান প্রতি ৩ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকা বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু সহ বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: