মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

প্রকাশিত: ০৭ অক্টোবর ২০২২, ০৭:১৫ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক ও রেলপথে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ই অক্টোবর) ভোরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কুরনী এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে একজন ও সকালে মির্জাপুর রেলস্টেশনের পশ্চিমাংশে ট্রেনের নিচে কাটা পড়ে অপর জনের মৃত্যু হয় বলে গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা টুটুল ও মির্জাপুর রেলস্টেশন মাস্টার কামরুল হাসান নিশ্চিত করেছেন।

পৃথক দুটি দুর্ঘটনার মধ্যে সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রাম জেলার উলিপুর গ্রামের ফিরোজ চন্দ্র বর্মনের ছেলে রতন চন্দ্র বর্মন (২৫) ও ট্রেনে কাটা পড়ে মির্জাপুর পৌরসভার ত্রিমোহন এলাকার মোহনবাসী রাজবংশীর স্ত্রী কমলা রাণীর মৃত্যু হয় বলে জানা গেছে। স্থানীয়, হাইওয়ে পুলিশ ও স্টেশন মাস্টার সূত্রে জানা গেছে, ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কুরনী অংশে একটি যাত্রীবাহী বাস অপর একটি ট্রাককে অতিক্রম করার সময় বাস-ট্রাক সংঘর্ষ হয়।

এতে বাসের এক যাত্রী নিহতসহ আরও ১১জন আহত হন। অপরদিকে সকালে এক রেললাইনে থাকা বিভিন্ন প্লাস্টিকের বর্জ্য কুড়াতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়েন কমলা রানী নামের এক বৃদ্ধা। তিনি প্রতিদিন সকালে রেললাইনে পড়ে থাকা প্লাস্টিক বর্জ্য সংগ্রহ করে জীবিকা নির্বাহ করতেন বলে স্থানীয়রা জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: