প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জমি নিয়ে বিরোধ, মরদেহ দাফনে বাধা

   
প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধের জের ধরে সফিক ভূঁইয়া (৮০) নামে এক ব্যক্তির মরদেহ দাফনে বাধা দিয়েছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (৭ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ভবানীগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দুপুরে মরদেহ দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সফিক ভূঁইয়াদের সঙ্গে একই গ্রামের মুন্সি ভূঁইয়া বাড়ির মৃত নুরুল আমিনের স্ত্রী মাকসুদা বেগম খুকির জমি নিয়ে বিরোধ চলছে। মাকসুদা বেগম একাধিক মামলা করলেও আদালত তা খারিজ করে দেন। এর মধ্যে বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে সফিক ভূঁইয়া মারা যান। সকালে ওই জমিতেই তার মরদেহ দাফনের জন্য কবর খোঁড়া হয়। এ সময় মাকসুদার লোকজন কবর খুঁড়তে বাধা দেয়। পরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মরদেহ দাফনে বাধা দেওয়া হয়েছিল। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিরাজুল সালেহের উপস্থিতিতে মৃত ব্যক্তির মরদেহ দাফন করা হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: