প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ইমন হত্যাকাণ্ডে গ্রেফতার দুই আসামী তিন দিনের রিমান্ডে

   
প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

ফতুল্লার হাজীগঞ্জে মাদক বিক্রেতা ইমন (২২) হত্যাকাণ্ডে গ্রেফতার দুই আসামীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার ফতুল্লা মডেল থানার নিউ হাজীগঞ্জের বাশমুলীর মৃত গোলাপের পুত্র সহোদর দুই ভাই শিপন (২৪) ও স্বপন(২২)কে পুলিশ আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।এর আগে বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে তাদেরকে হাজীগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার জানান, গ্রেপ্তারকৃতরা মামলার এজাহারনামীয় আসামী। তাদেরকে বৃহস্পতিবার রাত আটটার দিকে হাজীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সাত দিনের রিমান্ড চেয়ে আজ (শুক্রবার) তাদের কে আদালতে পাঠানো হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৬ অক্টোবর সকাল ১০টার দিকে ফতুল্লার নিউ হাজীগঞ্জস্থ জৈনক আজাদ বক্সের পরিত্যক্ত একটি বাড়ির ভেতর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।বনিহতের গলায় পেচানো লোহার চেইন ও দড়ি পেয়েছে পুলিশ। তাছাড়া শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাতের চিন্থ রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

এ ঘটনায় নিহতের বাবা ইব্রাহিম হোসেন ইবু বাদী হয়ে গ্রেফতারকৃত দুই জন সহ পাঁচ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলার অপরবআসামিরা হলো ফতুল্লার নিউ হাজীগঞ্জের মৃত আফতাব উদ্দিনের পুত্র নুর ইসলাম (৩৬), একই এলাকার মো. বিল্লাল হোসেনের পুত্র ইব্রাহিম খলিউল্লাহ (২২) ও মৃত আলী হোসেনের পুত্র সানজিদ (৩৫) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: