প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পিতার বিরুদ্ধে কন্যাকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগ

   
প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

ছবি - প্রতিনিধি

মারধর করে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগে পিতা ও ভাইয়ের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন হালিমা আক্তার (৩১) নামে এক নারী। পিতার পছন্দসই পাত্রের সাথে দ্বিতীয় বিয়েতে রাজী না হওয়ায় বিদেশে যেতে বাধা প্রদানে বাধা প্রদানের অভিযোগও আনেন তিনি। শুক্রবার (৭অক্টোবর) দুপুরে ভুক্তভোগীনারী বাদী হয়ে পিতা কবির হোসেন (৫৮) ও ছোট ভাই আশরাফ উদ্দিনের (২৫) বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। হালিমা আক্তার ফতুল্লা মডেল থানার রেল স্টেশন এলাকার কবির হোসেনের মেয়ে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, পাঁচ বছর পূর্বে বাদীর সাথে তার স্বামীর ডিভোর্স হয়। এরপর থেকে তিনি ফতুল্লা রেল স্টেশনস্থ তার মায়ের মালিকানাধীন বাড়িতে বসবাস করে একটি এনজিওতে চাকরি করে আসছেন। বাদীর মা বেশ কয়েক বছর পূর্বেই মারা গেছেন। ওয়ারিশ সূত্রে মায়ের রেখে যাওয়া বাড়িটির মালিক বাদীসহ তার ভাই বোনেরা।

বাদী এনজিওতে চাকরি করাকালীন বাবাকে নিয়মিত টাকা পয়সা দিয়ে সহযোগিতা করে আসতেন। সম্প্রতি বাদীর বাবা ও ছোট ভাই বাদীর অমতে এক বয়স্ক পাত্রের সাথে বিয়ে দেওয়ার চেষ্টা করলে বাদী অপারগতা প্রকাশ করে বিদেশ যাওয়ার চেষ্টা করে আসছিলেন। এতে করে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকাল নয়টার দিকে বাদীর পাসপোর্ট ছিনিয়ে নিয়ে মারধর করে বাসা থেকে বের করে দেয়।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শাহাদাত হোসেন জানায়, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: