প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইলিশ নিয়ে ধরা বিমানের দুই যাত্রী

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ৮ অক্টোবর ২০২২

নিষিদ্ধ সময়ে ইলিশ বহনের দায়ে দুই বিমান যাত্রীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার (৭ অক্টোবর) বরিশাল বিমানবন্দর কর্তৃপক্ষ তাদের আটক করে বলে জেলার মৎস্য কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস জানিয়েছেন।

অর্থদন্ড প্রাপ্ত দুই বিমান যাত্রীর নাম আলমগীর ও মানষ। মৎস্য কর্মকর্তা  বিমল চন্দ্র দাস জানান, সকালে বিমানে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বরিশাল বিমানবন্দরে আসেন যাত্রী আলমগীর ও মানষ। তাদের সঙ্গে থাকা কর্কসিটের কার্টন বক্স স্ক্যান করার সময় ইলিশ মাছ পাওয়া যায়। নিষিদ্ধ সময়ে ইলিশ বহনের দায়ে দুইজনকে বরিশাল মহানগরের এয়ারপোর্ট থানায় সোপর্দ করা হয়।

পরবর্তীতে তাদের দুই যাত্রীকে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। এসময় নির্বাহী হাকিম উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা দুইজনকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেছেন। এছাড়াও কার্টন থেকে উদ্ধার করা ৮টি ইলিশ স্থানীয় দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: