প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

একসঙ্গে প্রাণ গেল তিন সহপাঠীর

   
প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, ৭ অক্টোবর ২০২২

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩ সহপাঠী নিহত হয়েছেন। আজ শুক্রবার (৭ অক্টোবর)  রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। তারা সবাই সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, এক মোটরসাইকেলে ৩ সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। পথিমধ্যে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইট ভাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পরিবহণের (বাস-ট্রাক নিশ্চিত নয়) সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যান।

পরবর্তীতে হাসপাতালে নেওয়ার পর সালমানের মৃত্যু হয়। যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মোটরসাইকেল আরোহী ৩ জনের মৃত্যু হয়েছে। বাস নাকি ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যাইনি।

এদিকে দুর্ঘটনায় ৩ সহপাঠী নিহতের খবর পেয়ে যশোর জেনারেল হাসপাতালে স্বজনদের সান্ত্বনা দিতে যান বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এ সময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে দেখা করে দুঃখ প্রকাশ করেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: