শাহজাদপুরে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১২:২৪ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের বগুড়া-নগরবাড়ি মহাসড়কে মশিপুর সরিষাকোল বাজারে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আসাদুজ্জামান (৪৫) নামে ১জন নিহত ও ২জন আহত হয়েছে। সোমবার (১০ অক্টোবর) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া অভিমুখী অ্যাম্বুলেন্স ও শাহজাদপুর অভিমুখী মুরগির বাচ্চা বোঝাই সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আসাদুজ্জামান নিহত হয়। নিহত আসাদুজ্জামান সিরাজগঞ্জ সদর থানার গজারিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত আসাদুজ্জামানের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল আলম নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: