লংকানদের বিপক্ষে বৃষ্টিতে ভেসে গেছে বাংলাদেশের জয়

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১২:৫৪ পিএম

শ্রীলঙ্কার এখনও ১২ বল বাকি। জিততে বাংলাদেশের দরকার ১৪ রান। হাতে ছিল ৮ উইকেট। প্রথম বলেই ডিপ মিডউইকেটে হিট করে আউট হন রুমানা আহমেদ। পরের বলে একটি রান এলেও তৃতীয় বলে আবার একটি উইকেট। ষষ্ঠ ওভারে চার ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। শেষ ওভারের সমীকরণ আরও কঠিন। যা মেলাতে পারেননি সালমা খাতুনরা।

এদিন বৃষ্টিতে খেলা নেমে আসে ৭ ওভারে। টাইগ্রেসদের লক্ষ্য দাঁড়ায় মাত্র ৪১ রানে। তাতেও বেশ বেগ পেতে হয়েছে বাংলাদেশকে। শেষ দুই ওভারে নিয়মিত বিরতিতে উইকেট হারানো বাংলাদেশ নারী ক্রিকেট দল লংকানদের কাছে হেরে গেছে ৩ রানে।

এর আগে আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শ্রীলংকা ১৮ ওভার ব্যাট করে ৫ উইকেটে ৮৩ রান তুলতেই নেমে আসে বৃষ্টি। ফলে খেলা মাঠে গড়ায় অনেক দেড়িতে। নেমে আসে তা ৭ ওভারে। তার আগে নিলাকশি ডি সিলভা সর্বোচ্চ ২৮ রান করেন। ইনিংসটি ৩১ বলে দুই চারের সঙ্গে সাজানো ছিল।

বাংলাদেশের হয়ে রুমানা আহমেদ দুটি, জাহানারা-মেঘলা-ফাহিমা প্রত্যেকেই নিয়েছেন একটি করে উইকেট। তারপর নামে বৃষ্টি। তাতে ৪২ বলে ৪১ রানের সহজ লক্ষ্য টপকাতে গিয়ে বাংলাদেশ হেরে যায় ৩ রানে। এই হারে নারী এশিয়া কাপের সেমিফাইনালের পথ আরও কঠিন হলো টাইগ্রেসদের।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: