কুমিল্লায় পিকআপ বোঝাই মাদক উদ্ধার, গ্রেফতার ১

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৪:৩৪ পিএম

কুমিল্লায় পিকআপে বোঝাই বিপুল পরিমাণ মাদক পাচারকালে মো. সাকিব (১৯) নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর দল। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে র‌্যাবের একটি দল সীমান্তবর্তী এ জেলার আদর্শ উপজেলার দীঘিরপাড় এলাকায় থেকে আটক করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি দল জেলার আদর্শ সদর উপজেলার দীঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় একটি পিকআপ আটক করে এতে তল্লাশি চালিয়ে মাদ্রকদ্রব্য জব্দ করা হয়।

আদর্শ সদর উপজেলার দক্ষিণ রাচিয়া গ্রামের দুলালের ছেলে সাকিব (১৯) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের মধ্যে আছে- ৪৫ কেজি ৫শ গ্রাম গাঁজা, ৩৯৪ বোতল ফেনসিডিল, ১৮৪ বোতল বিদেশী মদ। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাকিব স্বীকার করেছে যে, সে দীর্ঘদিন ধরে জব্দকৃত পিকআপটি ব্যবহার করে কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে গাঁজা, ফেনসিডিল ও বিদেশি মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: