রৌমারীতে শিশুদের করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৫:০৬ পিএম

আবু সাইদ, রৌমারী (কুড়িগ্রাম) থেকে: রৌমারী উপজেলায় ৫-১১বছর বয়সী শিশুদের করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি। রৌমারী ৪নং সদর ইউনিয়নের নটান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের টিকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আসাদুজ্জামান, ইপিআই টেকনিশিয়ান আ: লতিফ, পরিসংখ্যানবিদ জিনাত ফাতেমা, ম্যানেজিং কমিটির সভাপতি সভাপতি হারুনর রশীদ, আলহাজ্ব মোঃ নুর মোহাম্মাদ, প্রধান শিক্ষক রোকেয়া বেগম,সহকারী শিক্ষক রোকসানা রায়হান, ফরিদা পারভীন, আঞ্জুয়ারা সহ প্রমূখ।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি বলেন, সরকার গত এপ্রিল মাসেই ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের টিকা দেওয়ার সিদ্ধান্তের কথা জানায়। শিক্ষা মন্ত্রণালয়ের সহায়তায় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে শিশুদের তালিকা তৈরির কাজ চলছে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জানান, রৌমারী উপজেলায় আজ ১৮টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে,পর্যায়ক্রমে ১১৫টি প্রাথমিক বিদ্যালয়ের ২৪২৯২জন শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান করা হবে। "কোমিনাটি" নামক ভ্যাকসিন দেওয়া হচ্ছে প্রথম দিনে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: