দলীয় প্রার্থীকে জয়ী করতে ভোটারদের কাছে আ.লীগের সাংগঠনিক টিম

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পিএম

রংপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আনারস মার্কার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াস আহমেদকে জয়ী করতে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম। জানা গেছে, গত কয়েকদিন থেকে জেলার ৭ উপজেলার সব ইউনিয়নে ছুটে যাচ্ছে আওয়ামী লীগের এই সাংগঠনিক টিম। এসময় তাঁরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র ভোটারদের কাছে তুলে ধরে দলীয় প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করছেন।

এর আগে সাত উপজেলায় চেয়ারম্যান, ইউপি সদস্য ও দলীয় নেতাকর্মীদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করেছে রংপুর জেলা আওয়ামী লীগ।এবং দলীয় প্রার্থীকে জয়ী করতে গঠন মূলক কাজ করে যাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু জানান,আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু ভাইয়ের নির্দেশে জেলা আওয়ামী লীগের দায়িত্ব প্রাপ্ত নেতাকর্মীদের সমন্বয়ে তিনটি সাংগঠনিক টিম দলীয় প্রার্থীর পক্ষে মাঠ পর্যায়ে কাজ করছে।

সাংগঠনিক টিমের সদস্য ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন বলেন, আমরা প্রতিটি উপজেলা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের কাছে যাচ্ছি এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনীত প্রার্থী ইলিয়াস আহমেদ এর পক্ষে ভোট প্রার্থনা করছি।ভোটারা ব্যাপক সাড়া দিচ্ছে, তাঁরা উন্নয়নের স্বার্থে আ'লীগ প্রার্থীকে ভোট দেয়ার প্রত্যয় ব্যক্ত করছেন।

রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব বলেন, আমরা দলীয় প্রার্থীকে জয়ী করতে ভোটারদের দ্বারস্থ হচ্ছি।জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চাচ্ছি। আমরা আশাবাদী ১৭ অক্টোবর বিপুল ভোটে চেয়ারম্যান পদে বীরমুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ জয়ী হবেন।

প্রসঙ্গত, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে রংপুর জেলা পরিষদ নির্বাচন।এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী ইলিয়াস আহমেদ আনারস প্রতীক নিয়ে লড়বেন এবং আওয়ামী লীগ থেকে সদ্য বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী মোছাদ্দেক হোসেন বাবলু মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়বেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: