ফ্যানের সুইচ দিতে গিয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৫:৩২ পিএম

পঞ্চগড়ের টেবিল ফ্যানের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে অসীম বাবু (৬) শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার দেবীডুবা ইউনিয়নের দেভল পাড়া এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশুর বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের দেভলপাড়া গ্রামে। অসীম বাবু ওই গ্রামের নিশিকান্ত বর্মনের ছেলে। তিনভাই বোনের মধ্যে অসীম সবার ছোট। দেবীডুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরেশ চন্দ্র বর্মন জানান, মঙ্গলবার দুপুরে নিশিকান্ত বর্মনের স্ত্রী সুমিত্রা রানী বাড়িতে ঘুমিয়েছিল। এ সময় তার ছেলে ট্রাঙ্কের উপরে রাখা টেবিল ফ্যানের সুইচ দেওয়ার জন্য মাল্টিপ্লাগের সাথে সংযোগ দিতে যায়।

এসময় মাল্টিপ্লাগে তার হাত লেগে বিদ্যুৎ স্পর্শ হয়। তাৎক্ষনিক চিৎকার করতে করতে অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়। পরে অসীমের চিৎকারে তাঁর ঘুম ভেঙ্গে যায় সাথে সাথে ছেলেকে অজ্ঞান দেখে মা সুমিত্রা রানী চিৎকার করে বাড়ির সদস্যদের ডাকতে থাকেন। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা অসীমকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অসীমকে মৃত ঘোষণা করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: