লিফটের নিচে মুক্তিযোদ্ধার মরদেহ, মেডিকেল পরিচালকসহ চারজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৯:৩২ পিএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিত্যক্ত লিফটের নিচে মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর মরদেহ উদ্ধার ঘটনায় হাসপাতাল পরিচালকসহ চারজনের নামে মামলা সদর থানায়। মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা ১টার দিকে থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। মামলার আসামীরা হলেন, হাসপাতালের পরিচালক ডা.কুদরত-ই-খোদা, টেকনেশিয়ান আব্দুল হালিম, ওয়ার্ড মাস্টার মুরাদ হোসেন ও লিফটম্যান আরিফ।

নিহত মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মন্ডল সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের বাসিন্দা ছিলেন। তবে মরদেহ উদ্ধারের সময় পুলিশ জানিয়েছিল, লিফটে উঠতে গিয়ে পড়ে দূর্ঘটনা বশত তার মৃত্যু হয়েছে। লিফটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল।

মামলার এজহারে বাদী নিহতের ছেলে আব্দুল্লাহ বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা। গত ৪ অক্টোবর ওষধ নিতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছায় আনুমানকি ১১ টায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ৫ অক্টোবর সদর থানায় নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরী করি। এরপর ৯ অক্টোবর বাবার গলিত লাশ মেডিকেল কলেজ হাসপাতালের পরিত্যক্ত লিফটের নিচ থেকে উদ্ধার করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলা ও হাসপাতালের সাধারণ র্কমচারী ও কিছু দালালের দৌরাত্নের কারণে আমার বাবার এমন নৃশংস মৃত্যু হয়ছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ুম বলেন, নিহতের ছেলে বাদী হয়ে পরিচালকসহ চারজনের নামে মামলা দিয়েছেন। মামলাটি নথিভুক্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: