নড়াইল সদর হাসপাতালে রোগী ও কর্তৃপক্ষের মারামারি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১১:১৫ পিএম

নড়াইল সদর হাসপাতালে রুগি ও হাসপাতাল কর্তৃপক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুপক্ষের পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ নার্স বিউটি পারভীন ও সহকারী পরিচালক মো. আসাদ-উজ-জামান মুন্সিকে রোগীর স্বজনেরা মারধর করেছে। তবে রুগি ও তার স্বজনদের অভিযোগ অসুস্থ হয়ে পড়লে নার্সকে বার বার ডাকার পরেও আসে নাই বরং হাসপাতালের লোকজন আমাদের উপর হামলা ও মারধোর করেছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ওই হাসপাতালে এ ঘটনা ঘটে।

নড়াইল সদর হাসপাতাল কতৃপক্ষ জানায়, নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের বারইপাড়া গ্রামের সুমাইয়া (১৯) গাইনি বিভাগে ভর্তি ছিলেন। মঙ্গলবার দুুপুরের দিকে তাঁর স্বামী ইমরান শেখ (২৪) হাসপাতালের লেবার রুমে গিয়ে নার্স বিউটি পারভীনের সঙ্গে তর্কে জড়ান। এ সময় ওই নার্স সে কক্ষের একটি ফ্যান মেরামতের কাজ করাচ্ছিলেন। এক পর্যায়ে ইমরান তাঁকে গালাগাল করেন এবং লাথি মারেন। তখন ইমরানের মা রিমা তাঁর কাপড়চোপড় ধরে টানা-হেঁচড়া করেন। নার্সের চিৎকারে হাসপাতালের সহকারী পরিচালক মো. আসাদ-উজ-জামান মুন্সি এগিয়ে এলে ইমরান তাঁকে কিল-ঘুষি মারেন।

অপর দিকে ইমরানের মা এবং অসুস্থ সুমাইয়ার শাশুড়ী রিমা বেগম (৪১) বলেন, তার ছেলে বৌ সুমাইয়া অসুস্থ হয়ে পড়লে নার্সকে বার বার ডাকা পরেও আসে নাই। বরং হাসপাতালের লোকজন আমাদের উপর হামলা করে মারধোর করেছে। রিমা বেগমের ছেলের বউ সুমাইয়া (১৯) অভিযোগ করে বলেন,ওই নার্স কক্ষের একটি ফ্যান মেরামতের কাজ করছিল, আমার স্বামী নার্সকে ডেকে বলেন আমার স্ত্রীর পেটে ব্যথায় ছটফট করছে আপনারা একটু দেখেন এটা বলার পর তারা রাগান্বিত হয়ে আমাদের উপর সেন্ডেল ছুড়ে মারে আর আমাদের ধাক্কাতে ধাক্কাতে নিয়ে আসে পরে রুমের ভেতর নিয়ে ডা. সুব্রত নার্স বিউটি পারভীন সহ আরো কয়েকজন আমাকে আমার স্বামী ও শাশুড়ী কে মারধর করে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান জানান, ওই ঘটনায় সদর হাসপাতালের নার্স বিউটি বাদী হয়ে মামলা করেছেন। মামলার আসামী ইমরানের মা রিমা বেগম (৪১) কে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন রুগি বা তার স্বজনদের থেকে তাদের মারধরের কোন লিখিত অভিযোগ পাইনি তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার কথা জানা এ কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: