প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুলাভাইকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন শ্যালক

   
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

ইয়াবা দিয়ে দুলাভাই মো. আব্দুল কাদেরকে ফাঁসানোর সময় শ্যালক মো. রনিকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৯০ পিস ইয়াবাও জব্দ করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) ভোররাতে রাজধানীর উত্তরার পশ্চিম থানার ৯ নং সেক্টর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রনি গাজীপুর জেলার শিবচর থানার মো. লাল মিয়া হাওলাদারের ছেলে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, রনি তার দুলাভাই আব্দুল কাদেরের মোটরসাইকেলে ইয়াবা রেখে তাকে ফাঁসানোর চেষ্টা করছিলেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সোর্স পরিচয় দিয়ে রনি পুলিশকে ফোন দেন। তিনি জানান, আব্দুল কাদের নামে এক ইয়াবা কারবারির মোটরসাইকেলের সিটের নিচে ইয়াবা রয়েছে। পরে রনির দেওয়া তথ্য অনুযায়ী সেই মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। কিন্তু, কাদের এ সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।

ওসি বলেন, মোটরসাইকেলের সিটের লক ভাঙা দেখলে পুলিশের সন্দেহ হয়। এরপর রনিকে জিজ্ঞাসাবাদের সময় কাদের তাকে নিজের শ্যালক বলে পরিচয় দেন এবং তাদের সঙ্গে পারিবারিক সমস্যা আছে বলে দাবি করেন। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রনি স্বীকার করেন যে, দুলাভাইকে ফাঁসাতে তিনি নিজেই এসব ইয়াবা মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রাখেন এবং সোর্স পরিচয়ে পুলিশকে কল করেন। এ ঘটনায় রনির বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: