প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন পূজা চেরি

   
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে শাকিব খানের সম্পর্ক নিয়ে জল গড়িয়েছে অনেক। নানা খবর, গুঞ্জন আর গুজবের ডালপালা যত ছড়িয়েছে বারবার এসেছে চিত্রনায়িকা পূজা চেরির নাম। খবর রটেছে প্রেম করছেন শাকিব-পূজা। দুজনের বিয়ের খবরও শুনিয়েছেন অনেকেই। তবে বরাবরই এসব কিছু পাশ কেটে গেছেন পূজা। গতকাল এ নিয়ে কথা বললেন পূজা। নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন ব্যক্তিগত অনুভূতি।

শাকিবের সঙ্গে প্রেম বা বিয়ের গুঞ্জন নিয়ে পূজা বলেন, কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টি আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই—যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

ক্যারিয়ারের শুরু থেকেই নিজেকে সু-অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠার স্বপ্ন দেখেছেন পূজা। তাই শত বাধার মুখেও নিজের লক্ষ্যে অটল থাকার প্রত্যয় জানালেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্প দিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে—এতে করে জীবনের শেষ দিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চাই।

নিজেকে নিয়ে নানা ধরনের নেতিবাচক খবরের প্রতিবাদ জানিয়েছেন এই অভিনেত্রী। এমনকি প্রয়োজনে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও ভাবছেন বলে জানালেন। পূজা বলেন, ‘সত্য-মিথ্যা যাচাইবাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি ভবিষ্যতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।’

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: