প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখলাকুজ্জামান

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

   
প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণ ও একাধিকবার ধর্ষণকারী প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে (৪৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বুধবার রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈড় উপজেলার তকীতলা গ্রামের মমিতা হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফিরোজ নাজিরপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে এবং ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা যায়, গত শনিবার (১ অক্টোবর) সকাল ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য ওই ছাত্রী বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে অপহরণ করে রাজশাহীতে একটি ভাড়া বাসায় নিয়ে জোড়পূর্বক একাধিকবার ধর্ষন করেন। ছাত্রীর মা নাদিরা বেগম ফিরোজ আহমেদসহ তার দুই ভাই ফেরদৌস (৪৫) ও ফেন্সিকে (৪৩) আসামী করে গুরুদাসপুর থানায় একটি অপহরণ মামলা করেন।

এরপর গত রবিবার বেলা ১১টার দিকে নাজিরপুরের একটি বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। বিজ্ঞ আদালতে ওই ছাত্রীর দেওয়া জবানবন্দীতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়। কিন্তু পালিয়ে ছিল ওই প্রধান শিক্ষক। মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে আসামী ফিরোজ আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: