প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আখলাকুজ্জামান

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুরে আশিক হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

   
প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যা মামলার আসামীদের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে এলাকাবাসীর আয়োজনে গুরুদাসপুর থানার মোড় শাপলা চত্বরে ওই মানববন্ধন হয়। নিহত আশিক উপজেলার পৌরসদরের কাঁচারিপাড়া মহল্লার নজরুল ইসলামের ছেলে।

মানবন্ধনে বক্তব্য রাখেন, নিহত আশিকের বাবা মো. নজরুল ইসলাম, আশিকের চাচা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো. রেজাউল করিম সবুজ, পৌর সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মো. মাসুদ সরকার প্রমুখ। এসময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, ২০১৭ সালের ২০ আগস্ট আশিকের পাওনা টাকা দেওয়ার কথা বলে রাতে ওলি তার নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। অতপর সুকৌশলে ওলি ও তার পরিবারের লোকজন মিলে আশিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। দীর্ঘ সময় পালিয়ে থাকার পরে গত ২৩ জুলাই ঢাকার সাভার থেকে ওলিকে গ্রেফতার করে পুলিশ।

তবে মামলার অন্য আসামীরা এখনো পালাতক থাকায় তারা গ্রেপ্তার হয়নি। তাই গ্রেফতারকৃত ওলির ফাঁসি ও অন্য আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান বক্তারা। নাটোরের পিবিআই ইন্সপেক্টর মো. ফরিদুল ইসলাম বলেন, প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, আশিক হত্যার ঘটনায় নিহত আশিকের বাবা নজরুল শেখ ঘটনার দিন রাতেই গুরুদাসপুর থানায় বাদী হয়ে আশিকুর রহমান ওরফে অলি (২৬), তার বাবা জালাল উদ্দিন মন্ডল (৫৪), মা আলেয়া বেগম (৪৪), বোন জেরিন খাতুন (২০) ও স্ত্রী রিয়া খাতুনকে (২২) আসামী করে মামলা করেন। আসামীরা পলাতক থাকায় দীর্ঘ সময় পর গত ২৩ জুলাই ওলিকে গ্রেফতার করে পুলিশ। তবে অন্য আসামীদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: