প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিলিং ফ্যানে ঝুলছিল যুবকের মরদেহ

   
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

মো. রিয়াদ হোসাইন, কালীগঞ্জ (গাজীপুর) থেকে: গাজীপুরের কালীগঞ্জে ঘরের রশি দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তারেক হোসেন (২৩) নামের এক যুবকের মরহেদ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) সকালে কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের সাবেক পৌর কাউন্সিলর আতাবুদ্দিনের ভাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম। তারেক উপজেলার ভাদাত্তীর্ গ্রামের হোমিওপ্যাথি চিকিৎসক আবিদ হোসেনের ছেলে। তারা স্বপরিবারে কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের সাবেক পৌর কাউন্সিলর আতাবুদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো।

এসআই মাজহারুল ইসলাম জানান, রাতে খাওয়া দাওয়া সেরে নিজ ঘরে ঘুমাতে যায় তারেক। সকালে বাড়ির লোকজন ডাকাডাকি করে তার কোন সারাশব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে দেখতে পায় রশিতে সিলিং ফ্যানের সাথে তার মরদেহ ঝুলছে। পরে পুলিশে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এসআই আরো জানান, মাস ছয়েক আগে তার স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়। তাছাড়া কোন কাজ-কর্ম না থাকায় অনেকটা হতাশায় ছিলেন তারেক। ধারণা করা হচ্ছে হতাশা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন

পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে ওই যবকের মরদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অমৃত্যু মামলা হয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: