প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১৩

   
প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। এ সময় আহত হয়েছেন বাসের ১৩ জন যাত্রী। সৈয়দপুর বাইপাস সড়কের মিস্ত্রিপাড়া মোড় নামক স্থানে মঙ্গলবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বয়সী মোকছেদুল হক (৫০) উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি এমবিবি নামক একটি ইট ভাটার মালিক ছিলেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মফিজুল ইসলাম সৈয়দপুর ফায়ার সার্ভিসের বরাত দিয়ে বিডি২৪লাইভকে জানান, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস সৈয়দপুর বাইপাস মহাসড়কের ওই স্থানে মোটরসাইকেল চালককে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলের আরোহী মোকছেদুল ইসলাম। এ ছাড়া আহত হয় বাসের ১৩ যাত্রী। তাদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাসে প্রায় ৪০ জনের মতো যাত্রী ছিল। ওসি মফিজুল ইসলাম আরো বলেন, আহতের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসের চালক বা হেলপারকে পাওয়া যায়নি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: