প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল্লাহ আল ইমরান

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের আলোচিত ধর্ষণ চেষ্টা ঘটনায় অভিযুক্ত সাধন বালা জেল হাজতে

   
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

বাগেরহাটে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের হালিশহর গ্রামে আলোচিত ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত সাধন বালার জামিনের আবেদন নামঞ্জুর করে আদালত তাকে জেলা হাজতে প্রেরন করে। গত মঙ্গলবার (১১ অক্টোবর)) তারিখে অভিযুক্ত সাধন বালা বাগেরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতে হাজির হয়ে জাবিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তার জাবিন নামুঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নিদের্শ প্রদান করেন।

উল্লেখ্য, গত ১৭/০৭/২০২২ তারিখ রাত্রে বাগেরহাট সদর উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের হালিশহর গ্রামের সজীব হালদারের স্ত্রী গৃহবধু সীমা বিশ্বাসের বসত ঘরে ঢুকে একই গ্রামের অমূল্য বালার কুলাঙ্গার পুত্র সাধন বালা ধর্ষনের চেষ্টা চালিয়ে গ্রামেবাসীর হাতে ধরা পড়ে। এ ঘটনায় গৃহবধূ সীমা বিশ্বাস নিজে বাদী হয়ে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা বাগেরহাট জেলা শাখার লিগ্যাল এইড এর মাধ্যেমে ইং (০৪/০৮/২০২২) তারিখ বাগেরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এ মামলা দায়ের করে মামলা নং নাঃ শিঃ ১১৮/২২।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: