প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে তীর্থ উৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

‘মিলন, অংশ্রগ্রহন ও প্রেরনকর্মে মা মারিয়া’ এই মূল সুরের উপর ভিত্তি করে শেরপুরের নালিতাবাড়ীতে আগামী ২৭ ও ২৮ অক্টোবর শুরু হতে যাচ্ছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ২৪ তম বার্ষিক ফাতেমা রাণীর তীর্থ উৎসব। এ উপলক্ষে বুধবার (১২ অক্টোবর) দুপুরে বারমারী মিশন সভাকক্ষে আইন শৃঙ্খলা রক্ষায় স্থানীয় প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন তীর্থ উৎসবের সমন্বয়কারী রেভারেন্ট ফাদার তরুণ বনোয়ারী। প্রধান অতিথির বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সার্কেল এসপি আফরোজা নাজনীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ও পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, রেভারেন্ট ফাদার ফিদেলিস নেংমিনজা, সাবেক ট্রাইবাল চেয়ারম্যান লুইস নেংমিনজা, সাংবাদিক এম. সুরুজ্জামান, শিক্ষক নেছার উদ্দিন ও ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক তোতা মিয়া প্রমুখ।

সভায় জানানো হয় এবারের তীর্থ উৎসবে দেশী বিদেশীসহ প্রায় অর্ধ লক্ষাধিক তীর্থ যাত্রী অংশ গ্রহন করতে পারেন। তাই তাদের সার্বিক নিরাপত্তা প্রদানে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার, গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকদল নিয়োজিত থাকবে। এছাড়া তীর্থস্থান এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে রাখতে সার্বিক কার্যক্রম সিসি ক্যামারার মাধ্যমে নিয়ন্ত্রন করা হবে। এসময় স্থানীয় ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিগন অংশ গ্রহন করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: