আড়াইহাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০৯:২৫ পিএম

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় বুধবার পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্র সহ তিনজন নিহত হয়েছেন। ঘটনা গুলো ঘটেছে যথাক্রমে সকাল ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজার উপজেলার পাল্লা নামক স্থানে ও বিকেল সাড়ে ৩টায় মদনগঞ্জ নরসিংদী সড়কের নোয়াপাড়া ফায়ারসার্ভিস ষ্টেশনের সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টায় ভুলতা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি আড়াইহাজারে আসছিল। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা নামক স্থানে এসে সিএনজি টি রাস্তা ক্রস করার সময় নরসিংদীগামী বন্ধন পরিবহনের একটি বাস সিএনজি টি কে পিছন থেকে চাপা দেয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা অজ্ঞাত একজন এবং নাফিজ (১৮) নামে সরকারী সফরআলী কলেজের এক ছাত্রের মৃত্যু হয়। অপর এক মহিলা যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর দিকে বিকেল সাড়ে ৩টার দিকে নরসিংদী মদনগঞ্জ সড়কের নোয়াপাড়া ফায়ারসার্ভিস ষ্টেশনের সামনে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে অলিম্পিক কোম্পানীর একটি ট্রাকের নিচে চাপা পড়ে সোনিয়া (২৫) নামে এক মহিলা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। সোনিয়া সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও গ্রামের রাসেলের স্ত্রী। এ ঘটনায় সোনিয়ার স্বামী রাসেল (৩৫) এবং তার শিশু সন্তান গুরুতর আহত হয়।

পুলিশ সোনিয়ার লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে। সোনিয়া তার স্বামী ও সন্তানের সঙ্গে আড়াইহাজারে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: