প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

বাবার কাছ থেকে বাড়ি ফেরা হলো না ঐশীর

   
প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

বাবার কাছ থেকে বাড়ি ফেরা হলো না ঐশীর। আজ বুধবার বিকালে পাঁচবিবি রেলস্টশনে পান দোকানী বাবার কাছে বেড়াতে এসে আবার বাড়ি ফেরার সময় ঘটে দূর্ঘটনা।

পিতা পান দোকানী ডাবলু জানান, স্টেশনের কাছাকাছি বাড়ি হওয়ায় ঐশী (৫) দিনে কয়েক বার বাবার দোকানে যাতায়াত করে থাকে। সেই মোতাবক ঐশী আজকেও বাবার দোকানে যায় এবং বিকালে বাড়ি ফেরার পথে রেললাইন পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলসাগর আন্তঃনগর ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, জেলার পাঁচবিবি রেলস্টেশন এলাকা যেন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। ২৯ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত ১৪ দিনের ব্যবধানে পাঁচবিবি রেলস্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে ৪ জন নিহত হলো। আজ (১২ অক্টোবর) বুধবার বিকেল ৩টায় পাঁচবিবি রেলস্টেশনের রাধাবাড়ী ২নং রেলগেট এলাকা দিয়ে রেললাইন পার হবার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে উপজেলার মুন্সিপাড়া গ্রামের মোঃ ডাবলু হোসেনের শিশু কন্যা মোছা:ঐশী আক্তার (৫) নিহত হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: