বিয়ের প্রলোভন দেখিয়ে ১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ, থানায় অভিযোগ

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০৯:২৫ পিএম

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরী মিল শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর যাবৎ ধর্ষণের দায়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ১০ অক্টোবর সোমবার রাতে ধর্ষিতা বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিত্তিতে জানা যায়, উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা গ্রামের জালালের ছেলে মাছুম (২৫) ছাবেদ আলী স্পিনিং মিলের শ্রমিক কিশোরী (১৮) কে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর যাবত বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছে।

ধর্ষিতা কিশোরী কয়েকবার মাছুমকে বিয়ে করার কথা বলে। কিন্তু মাছুম তাকে বিয়ে করার কথা বলে বলে সময় কালক্ষেপন করতে থাকে। সর্বশেষ মাছুমের কথামত গত পাঁচ অক্টোবর রাত ৯.৩০মিঃ হাইজাদী ইউনিয়নের তিলচন্দী বাজারে ধর্ষিতার সাথে সাক্ষাত হয় ধর্ষকের। পরে মাছুম তাকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তিলচন্দী গ্রামে ধর্ষিতার নানা আঃ রব মিয়ার পরিত্যক্ত বসত বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে নিয়ে তাকে শারিরিক মেলামেশার প্রস্তাব দেয়। ঐ সময় কিশোরী তাকে বিয়ে করার কথা বলে তখন মাছুম তাকে বিয়ে করবেনা বলে সাফ জানিয়ে দেয়। এ সময় মাছুম তার কোন কথা কর্নপাত না করে ওই রাতে জোড়পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে কয়েকবার ধর্ষন করে।

উল্লেখ্য, ধর্ষক মাছুম উচিৎপুরা বাজারে একটি দোকানে ফ্লেক্সি লোডের ব্যবসা করত। সেই সুবাদে ওই কিশোরী মোবাইলে টাকা লোড করত। পরে মোবাইল ফোনে আলাপের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দিওয়ার চে®টা চালাচ্ছে বলে জানা যায়।

এ ব্যপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে সোমবার (১০ অক্টোবর) রাতে থানায় ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: