প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জহুরুল ইসলাম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুরে বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিবাদ র‍্যালী

   
প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ র‍্যালী করেছে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার (১২ অক্টোবর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার নেতৃত্বে একটি র‍্যালী শাহজাদপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গণি চৌধুরী শুভ্র জানান, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপির একটি চক্র বিভিন্ন অপপ্রচার ও নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। বিএনপির এই নৈরাজ্যের বিরুদ্ধেই মাননীয় এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার নেতৃত্বে আজকের এই প্রতিবাদ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় র‍্যালীতে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হোসেন সুনাম এবং দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: