প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি, হতাশায় সিলিংফ্যানে ঝুললেন স্বামী

   
প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

গাজীপুরের কালীগঞ্জে ঘরের সিলিংফ্যানের সঙ্গে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম তারেক হোসেন (২৩)। সে উপজেলার ভাদাত্তীর গ্রামের হোমিওপ্যাথি চিকিৎসক আবিদ হোসেনের ছেলে। গতকাল বুধবার (১২ অক্টোবর)  কালীগঞ্জ পৌর শহরের মুনশুরপুর গ্রামের সাবেক কাউন্সিলর আতাবুদ্দিনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক পরিবারের সঙ্গে সাবেক কাউন্সিলর আতাবুদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন তিনি। কালীগঞ্জ থানার এসআই মো. মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি  জানান, রাতে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান তারেক। সকালে ঘুম থেকে তুলতে পরিবারের লোকজন ডাকাডাকি করলেও তার কোনো সাড়া মেলেনি। পরে জানালা দিয়ে সিলিংফ্যানের সঙ্গে তাকে ঝুলতে দেখেন তারা। এরপর থানায় খবর দিলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর কারন সম্পর্কে পুলিশ কর্মকর্তা আরো জানান, মাসছয়েক আগে স্ত্রীর সঙ্গে তারেকের ছাড়াছাড়ি হয়। এছাড়া কোনো কাজকর্ম না থাকায় হতাশায় ছিলেন তিনি। এজন্য তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: