প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার শিয়াচর তক্কারমাঠস্থ মৃত সোহরাব হোসেনের ছেলে আরমান হোসেন (৩৬), চট্রগ্রাম জেলার লোহাগড়া থানার সুফিনগরের আলী আহম্মদের পুত্র ওচমান ওরফে ওসমান (৪১) ও ফেনী জেলার ছাগলনাইয়া থানার দক্ষিণ কুহুমার আফজাল হোসেনের পুত্র কামাল উদ্দিন (৪৭)।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে ফতুল্লা মডেল থানা সীমান্তের শিয়াচর তক্কার মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৩২ শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল চারটার দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের “খ” অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একটি দল ফতুল্লা মডেল থানার শিয়াচর তক্কার মাঠস্থ হিমাচল মাঠ সংলগ্ন গ্রেফতারকৃত আরমান হোসেনের ঘরে অভিযান চালিয়ে আরমান, ওসমান ও কামালউদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে সেখান থেকে ব্যাগে থাকা একটি পলিথিনের ভিতর ৩২ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নারায়নগঞ্জ জেলা “খ” অঞ্চলের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে এসে ঢাকা- নারায়নগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে। ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: