প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুষ্টিয়ায় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) হিজরী ১৪৪৪ উদযাপন উপলক্ষে ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এঁর জীবন ও কর্ম’ শীর্ষক ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দু’আ মাহফিল গতকাল কুষ্টিয়া মডেল মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক আরিফ উজ জামান। বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল। আলোচক ছিলেন কুওয়াতুল ইসলাম আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ তারিকুর রহমান। সভাপতিত্ব করেন ইসলামিক ফাউণ্ডেশন কুষ্টিয়ার উপ-পরিচালক হেলালউজ্জামান। প্রধান অতিথির বক্তব্যে ডিডিএলজি আরিফ উজ জামান বলেন, সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দূর করতে হলে নতুন প্রজন্মকে ধর্মীয় অনুশাসনের মাধ্যমে গড়ে তুলতে হবে। শিশুদের মাঝে পাপবোধ সৃষ্টি করতে হবে। বড়দের সম্মান ও ছোটদের স্নেহের কথা বলতে হবে। বাবা মাকে কখনও কষ্ট দেবেনা, তাদের সব সময় সম্মান, ভক্তি ও শ্রদ্ধা করতে হবে।

সবশেষে বিভিন্ন বিভাগের মোট ২৪ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন। এরমধ্যে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী তাসনিয়া ইসলাম তানহা সহ ৭ জন ও কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী নূসাইফা ইসলাম ত্বাহা প্রথম পুরস্কার গ্রহণ করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: