প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সলঙ্গায় খাল থেকে কৃষকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

প্রতীকী ছবি

নিখোঁজের চার দিন পর সিরাজগঞ্জের সলঙ্গায় খাল থেকে অর্ধগলিত কৃষকের মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা ও রায়গঞ্জ থানা পুলিশ। নিহত কৃষক সাইফুল ইমলাম (৫৫) রায়গঞ্জ উপজেলার জয়ান পুর গ্রামের মৃত আছের আলীর ছেলে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে সলঙ্গা থানার ঘুড়কা কুন্ডু পাড়া এলাকায় খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় জরিত সন্দেহে রায়গঞ্জ উপজেলার জয়ানপুর গ্রামের আবু বক্কারের ছেলে শাকিল আহম্মেদ (২৮) আটক করেছে রায়গঞ্জ থানা পুলিশ।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাইফুল ইসলাম নিখোঁজ হওয়ায় তার পরিবার থানায় জিডি করে। বুধবার রাতে সন্দেহ মুলক ভাবে শাকিল আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে শাকিল হত্যার ঘটনা স্বীকার করে। পরে তার তথ্যমত সলঙ্গা থানার ঘুড়কা কুন্ডু পাড়া এলাকায় খাল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে ও মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: