প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইসমাইল হোসেন রবিন

লক্ষ্মীপুর প্রতিনিধি

নদীতে নববধূসহ বরযাত্রীর নৌকাডুবি

   
প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগতিতে বিয়ের পর বরযাত্রী নববধূ নিয়ে ফেরার পথে মেঘনা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। নৌকায় অন্তত ৩৫ জন যাত্রী থাকলে তারা সাঁতরে কূলে উঠেছেন। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বুধবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চর আব্দুল্লাহর চেয়ারম্যান বাজারের কাছে মেঘনা নদী ও খালের সংযোগস্থলে পানির ঘূর্ণিতে পড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, চর আব্দুল্লাহ গ্রামের বাসিন্দা কালু মাঝির ছেলে সোহাগ হোসেন উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের আজাদনগরের হাজীগঞ্জে বিয়ে করেন। সেখান থেকে সন্ধ্যার পর তারা বাড়িতে ফিরছিলেন। হঠাৎ নৌকার জ্বালানি শেষ হয়ে যায়। পরে জাহাজের একটি স্পিডবোট খবর দেওয়া হয়। স্পিডবোটের সঙ্গে নৌকাটি বেঁধে নেওয়া হচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে নদী ও খালের সংযোগস্থলে পানির ঘুর্ণিতে নৌকাটি ডুবে যায়। তাৎক্ষণিক সবাই সাতঁরে কূলে উঠে পড়ে।

নৌকার যাত্রী নোমান চৌকিদার বলেন, ঘটনার সময় নদীতে ভাটা ছিল। আর ঘটনাস্থলও নদী তীরের কাছাকাছি ছিল। এতে যাত্রীরা সহজেই কূলে উঠতে সক্ষম হয়েছেন। তা নাহলে বড় ধরনের দুর্ঘটনার শঙ্কা ছিল।

এ ব্যাপারে রামগতির বড়খেরী নৌ-পুলিশের ইনচার্জ ফেরদৌস আহম্মেদ বলেন, খবর পেয়ে স্থানীয়দের সঙ্গে যোগাযোগ করেছি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কেউ নিখোঁজও নেই। সবাই নিরাপদে বাড়ি ফিরেছেন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: