প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রবিন খান

সিংড়া (নাটোর) প্রতিনিধি

সিংড়ায় দুর্যোগ প্রশমন নিয়ন্ত্রণে বিভিন্ন পদ্ধতি প্রদর্শনী

   
প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

নাটোরের সিংড়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ‘দুর্যোগে আগাম সতর্কবার্তা সবার জন্য কার্যব্যবস্থা’ এ প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর ও উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেন, দুর্যোগ মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে। কৃতিম উপায়ে কোনো দুর্যোগ সৃষ্টি করা যাবে না। সবাইকে যার যার জায়গাহ থেকে খাদ্য উৎপাদন করতে হবে। যে কোনো দুর্যোগে সবাইকে একসাথে কাজ করতে হবে। সকলের প্রচেষ্টায় দুর্যোগ মেকাবেলা করা সম্ভব। এর আগে কোর্ট মাঠে দুর্যোগ প্রশমন নিয়ন্ত্রণে বিভিন্ন পদ্ধতি প্রদর্শনী করা হয়।

উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল ইমরান, পিআইও আলামিন সরকার সিংড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল সালাম, উপজেলা জনস্বাস্থ্য অফিসার আবু হাসান, সিংড়া মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিন খান প্রমূখ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: