প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সেতু থেকে ইট-পাটকেল মেরে লঞ্চযাত্রীদের আহত

   
প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জের নাসিম ওসমান সেতুর ওপর থেকে ছোড়া ইটের টুকরার আঘাতে তিন লঞ্চযাত্রী আহত হয়েছেন। বুধবার (১২ অক্টোবর) রাত ৮টা ৪০ মিনিটের দিকে কয়লাঘাট এলাকার সেতুটিতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এমএল হিরাশিকো নামের একটি লঞ্চ নারায়ণগঞ্জ ঘাট থেকে ৮টা ১০ মিনিটে মুন্সীগঞ্জ ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। রাত ৮টা ৪০ মিনিটে নাসিম ওসমান সেতু অতিক্রমের সময় সেতুর ওপর থেকে কয়েকজন যুবক লঞ্চটি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে লঞ্চের তিন যাত্রী গুরুতর আহত হন। পরে মুন্সীগঞ্জ ঘাটে লঞ্চ নোঙর করার পর আহতদের হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে মাথা ফেটে যাওয়া রমজান মিয়াকে (৪০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. ফেরদৌস হাসান।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মোল্লা বলেন, নদীতে কোনও ঘটনা ঘটলে সেটি দেখার দায়িত্ব নৌ-পুলিশের। সেতু থেকে কারা ইট-পাটকেল ছুড়েছে তা আমরা জানি না। এ বিষয়ে কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার বিষয়ে সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, সড়ক ও জনপদ বিভাগে এগুলো দেখভাল করার লোকবল নেই। পুলিশ প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবে। জনসচেতনতা তৈরি করা ছাড়া এ ব্যাপারে কিবা করার আছে আমাদের। তাছাড়া পুলিশের পক্ষেও কি সারাক্ষণ এখানে নিরাপত্তা দেওয়া সম্ভব, প্রশ্ন রাখেন তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: