প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিব-পূজার বিয়ে নিয়ে যা বললেন মালেক আফসারী

   
প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ছড়িয়ে পড়ে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরির বিয়ের খবর। যেখানে একজন ব্যক্তি তার ভিডিওতে দাবি করেন এই দুই তারকার বিয়ে হয়েছে। এমনকি শাকিবকে বিয়ে করে পূজা ধর্মও ত্যাগ করেছেন।

শাকিব-পূজার গুঞ্জনের এই বিষয়গুলো নিয়ে মোটেও সন্তুষ্ট নন পরিচালক মালেক আফসারী। নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা একটি ভিডিওতে তিনি বলেন, যেখানে পূজা বলেছে আমাকে নিয়ে কেউ উল্টা-পাল্টা কথা বলবেন না। সেখানে এই সাংবাদিক ভাই (পূর্নিয়ার) এতো জোর দিয়ে বলছে গত মাসের ২২ তারিখে বিয়ে করেছেন। তারা একসঙ্গে থাকছেন। কেন ভাই? আপনি নিজেও বলছেন, পূজা চেরি মুসলিম হয়ে গেছে। তাহলে পূজার সেই মুসলিম নামটা কী ভাই? আপনি তো বেডরুমের খবর জানেন কিন্তু মুসলিম নামটা খুঁজে বের করতে পারলেন না।

সেইসঙ্গে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মালেক আফসারী বলেন, ‘আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি শাকিব পূজার বিয়ে হয়নি। যদি শাকিব খান পূজাকে বিয়ে করতো তাহলে বুবলী এতক্ষণে আদালতে গিয়ে হাজির হতো। কারণ বুবলীর সঙ্গে শাকিবের বিচ্ছেদ হয়নি।’

এর আগে, মঙ্গলবার বিকেলে পূজা চেরি বলেছেন, ‘কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট বা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: