প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হাসান

গাজিপুর প্রতিনিধি

রাস্তার পাশে ফেলে যাওয়া নবজাতককে উদ্ধার করে হাসপাতালে পাঠালো পুলিশ

   
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

গাজীপুরে রাস্তার পাশে ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। পুলিশ তাকে খাওয়ানোর জন্য গুড়া দুধ ও বস্ত্র কিনে দিয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে কাশিমপুর থানার মাধবপুর ওয়াবদা সড়কের আলম সরকারের বাড়ির পশ্চিমের সড়কে পাশে পড়ে থাকা নবজাতকের কান্নার শব্দ পেয়ে এলাকাবাসী কাশিমপুর থানা পুলিশে খবর দেয়ে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় ব্যবসায় মো. রাজিব জানান, বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোরে কাশিমপুর থানাধীন মাধবপুর ওয়াবদা সড়কের আলম সরকারের বাড়ির পশ্চিমের সড়কে শিশুর কান্নার শব্দ শুনতে পান। পরে কাছে গিয়ে কাপড়ে মোড়ানো ২-৩দিন বয়সী নবজাতকে দেখতে পান। এসময় সেখানো এলাকাবাসী ভিড় জমায় এবং কাশিমপুর থানায় খবর দেয়।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে নবজাতককে হেফাজতে নেয়া হয়। পরে ওই নবজাতককে খাওয়ানোর জন্য গুড়া দুধ ও বস্ত্র কিনে দেয়া হয়েছে। পরে তাকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম জানান, শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রথমে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে জেলা সমাজসেবা কর্মকর্তার সঙ্গে পরামর্শ করে নবজাতককে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী নবজাতককে লালন পালনের বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: