নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৫:১৬ পিএম

দূর্যোগে আগাম সতর্কবার্তা সবার জন্য কার্যব্যবস্থা এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২২ পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেন। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সভা কক্ষে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক, নাগরপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ও সিভিল ডিফেন্সের মো. মেহেদী হাসানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ।

আলোচনা শেষে নাগরপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার ও সিভিল ডিফেন্সের মো. মেহেদী হাসানের নেতৃত্বে উপজেলা চত্বরে দুর্যোগ প্রশমন ও অগ্নিনির্বাপনে ফায়ার সার্ভিসের কর্মকান্ড সমুহ প্রদর্শন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: