প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মেহেদি হাসান হাসিব

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধা ভোট: অনিয়ম তদন্তে তিন সদস্যের কমিটি গঠন ইসির

   
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

গাইবান্ধা -৫ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণে নানা অনিয়ম পর্যবেক্ষণ করে গত বুধবার (১২ অক্টোবর) দুপুরে ভোট গ্রহণ বন্ধ করে নির্বাচন কমিশন। নির্বাচনের বিভিন্ন অনিয়ম আজ ইসির অতিরিক্ত অশোক কুমার দেবনাথকে সভাপতি করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৭ দিনের মধ্যে তদন্ত কমিটি তাদের তদন্ত প্রতিবেদন জমা দিবেন।

এরপরই গাইবান্ধা ভোটের পরবর্তী নির্দেশনা দিবে সাংবিধানিক এ সংস্থাটি। তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ। ইসির অতিরিক্ত অশোক কুমার দেবনাথকে সভাপতি করে ইসির যুগ্ম সচিব কামাল উদ্দিন বিশ্বাস ও শাহেদুন্নবী চৌধুরীকে নিয়ে এই কমিটি গঠন করা হয়।

এর আগে দুপুরে সংবাদ সম্মেলনে তদন্ত কমিটি প্রসঙ্গে সিইসি বলেন, অনিয়মগুলো তদন্ত করে আগামী ৭ দিনের মধ্যে একটি প্রতিবেদন দিতে একটি কমিটি করা হয়েছে। কমিটির প্রতিবেদন পাওয়ার পরে গাইবান্ধা ৫ আসনের পরবর্তী নির্বাচন বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত গ্রহন করা হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: